স্কিটো 4G সিমের দাম কত ২০২৪

স্কিটো সিমের দাম ২৫০ টাকা। কিছু কিছু দোকানে ৩৫০ থেকে ৩০০ টাকার মধ্যে স্কিটো সিম বিক্রি করে। এই সিম টি গ্রামীনফোন কোম্পানি দ্বারা পরিচালিত। তাদের গ্রাহকদের ইন্টারনেট সেবা আরও শক্তি শালী করতে বাজারে নতুন সিমের উৎপত্তি ঘটায়। যারা বেশি সময় নেট ব্যবহার করে তাদের জন্য এই সিমটি। এই সিমের মাধ্যমে নেট ব্যবহার করলে ইন্টারনেট স্পিড অনেক তা বেড়ে যায়।

আজকের বাজারে ২০০ থেকে ৩০০ টাকার মধ্যে সিম টি পাওয়া যাচ্ছে। কোম্পানি অনুমোদিত কয়কটি দোকানে স্কিটো সিম পাওয়া যায়। কিভাবে স্কিটো সিম কিনবেন এবং রেজিস্ট্রেশন করবেন তা এই পোস্টে শেয়ার করেছি। বাজারে নতুন 4G স্কিটো সিম পাওয়া যাচ্ছে। 4G স্কিটো সিম কত টাকায় কিনতে পারবেন এবং সিম বিক্রির সকল দোকানের থিকনা সম্পর্কে জানতে পোস্ট টি সম্পূর্ণ পড়ুন।

স্কিটো সিমের দাম

স্থানভেদে সিমের দাম ৫০ থেকে ১০০ টাকা পার্থক্য হয়ে থাকে। আগে ১৫০ টাকায় স্কিটো সিম বিক্রি করা হতো। স্কিতো 3G সিম ১২০ থেকে ১৪০ টাকায় বিক্রি করা হতো। বর্তমানে 4G নেটওয়ার্ক এর সিম বাজারে পাওয়া যাচ্ছে। এর দাম ২৫০ টাকা। কোনো দোকানে ২০০ টাকায় বিক্রি করা হয়। অনেক সময় স্কিটো সিমের মেলে উপলক্ষে ৫০ টাকায় বিক্রি করা হয়। আবার ৬০ টাকা রিচার্জের মাধ্যমে সিম টি ফ্রিতে নেওয়া যায়। সিম টি কেনার জন্য আপনার ভোটার আইডি কার্ড টি অবশ্যই লাগবে।

স্কিটো সিমের আজকের দাম কত

নতুন দামে স্কিটো সিম বিক্রি করা হচ্ছে। এই দাম অনুযায়ী আজকে স্কিটো সিমের মূল্য ৩০০ টাকা। বিভিন্ন দোকানে ৩২০ টাকায়ও সিমটি বিক্রি করা হচ্ছে। অনেক সময় এই সিমটি ৫০০ টাকায় বিক্রি করা হয়। মেলা উপলক্ষে কম দামে স্কিটো সিম কিনতে পারবেন। তাছাড়া আপনাকে ২০০ থেকে ৩০০ টাকার মধ্যে সিম টি কিনতে হবে। দ্রুত গতির ইন্টারনেট সেবা পেতে এই সিম টি ব্যবহার করতে পারবেন। আপনার নিকটস্থ রিটেলার দোকানে সিম টি পেয়ে যাবেন।

স্কিটো 4G সিমের দাম কত

4G স্কিটো  সিমের দাম ৩০০ টাকা। বিশেষ মূল্য ২৫০ টাকায় সিমটি কিনতে পারবেন। সিমের মেলা থেকে ৫০ থেকে ৭০ টাকায় সিম বিক্রি করা হয়। রিটেলার দোকানে 4G সিমের দাম ৩৫০ টাকা। 3G স্কিটো সিমের দাম ছিলো ১২০ থেকে ১৫০ টাকা। তবে আগের থেকে ৫০ থেকে ১০০ টাকা হারে এই সিমের মূল্য বৃদ্ধি পেয়েছে। কম দামে সিমটি কিনতে কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন। অথবা তাদের অফিস থেকে স্কিটো সিম টি সংগ্রহ করতে পারেন।

স্কিটো সিমের সুবিধা কি

সব কিছু একটি বিশেষ সেবা প্রদানের লক্ষে তৈরি করা হয়। তেমনি এই অপারেটরের সিম টি গ্রাহকদের সুবিধার্থে স্কিটো সিমের আবিষ্কার করেছে। এর প্রধান সুবিধা হচ্ছে ইন্টারনেট স্পিড অনেক বেশি। তবে আরও বেশ কিছু সুবিধা পেয়ে থাকবেন এই সিম থেকে। সেগুলো নিচে বিস্তারিত দেওয়া আছে। সিম টি ব্যবহার করার পূর্বে সুবিধা এবং অসুবিধা গুলো জেনে নিন।

  • ইন্টারনেট স্পিড
  • জামেলা বিহীন বয়েস কল।
  • মুহূর্তের মধ্যে এস এম এস শেয়ারের সুবিধা
  • দারুণ সব কল রেট অফার।
  • ইন্টারনেট অফার।
  • এসএমএস প্যাক অফার।
  • যেকোনো প্যাক কিনলে অফার।
  • কম দামে ভালো ভালো মিনিট প্যাক।
  • কম রেটে ইন্টার অফার ৭ দিন এবং ৩০ দিন।

স্কিটো সিম কিভাবে পাওয়া যায়

এই সিমের চাহিদা অনেক বেশি। তাই দোকানে সব সময় সিম টি পর্যাপ্ত পরিমাণ থাকে না। অনেক সময় অপারেটরের কাছে অর্ডারের মাধ্যমে স্কিটো সিম টি কিনতে হয়। বিভিন্ন রিটেলারের দোকানে সিম গুলো পাওয়া যায়। যেখানে গ্রামীনফোন সিম বিক্রি করা হয় সেখানে যোগাযোগ করতে পারেন। অনেক সময় মেলার মাধ্যমে সিম গুলো গ্রাহদের কাছে খুব কম দামে বিক্রি করে। এছাড়া সরাসরি কাস্টমার কেয়ার থেকে স্কিটো সিম টি সংগ্রহ করতে পারেন।

স্কিটো সিমের কলরেট কত

অপ্ল খরচে স্কিটো সিমের কলরেট সুবিধা পেয়ে যাবেন। সাধারণ অন্য সকল সিমের তুলনায় এই সিমে ৩০ পয়সা মূল্য সাশ্রয় হয়ে থাকে। অন্যান্য সিমের কল রেট মিনিটে ১০০ পয়সা হলে স্কিটো সিমের কল রেট মিনিটে ৭০ পয়সা হয়। এর সাথে দারুণ দারুণ সব কম রেতের মিনি মিনিট প্যাক কিনতে পারবেন। খুব কম খরচে ৭০ পয়সা মিনিট কল রেট স্কিটো সিমে।

স্কিটো সিমের সকল কোড ২০২৪

ব্যালেঞ্চ চেক করতে ও বিভিন্ন অফার সম্পর্কে জানতে স্কিটো সিমের কিছু কোড রয়েছে। এই কোড গুলোর মাধ্যমে মিনিট অফার সম্পর্কে জানতে পারবেন। স্কিটো সিমের ইন্টারনেট ও এস এম এস প্যাকেজ কিনতে পারবেন। নিচের ছকে প্রয়োজনীয় কোড গুলো দেওয়া আছে। স্কিটো সিমের সকল কোড জানতে এগুলো দেখেনিন।

  •  নাম্বার চেক কোড *২#
  •  ব্যালেন্স চেক কোড *১২১*১*১#
  • মিনিট চেক কোড *১২১*১*২#
  •  এমবি চেক কোড *১২১*১*৪#
  •  এসএমএস চেক কোড *১২১*১*৪#
  • হেল্পলাইন নম্বর ১২১

স্কিটো সিমের অফার

এখানে স্কিটো সিমের অফার দেওয়া আছে। কম দামে মিনিট, এস এম এস এববগ ইন্টারনেট অফার কিনতে এই পরিমাণ টাকা রিচার্জ করুন। অথবা নিচের দেওয়া কোড গুলো ডায়াল করে আজকের অফার গুলো জেনে নিন।

  1. ৫৮ মেগাবাইট ২ টাকায় ৩ দিন মেয়াদ
  2. ১ জিবি ২৫ টাকা ৩ দিন
  3. ১০৭ মেগাবাইট ৭ টাকা
  4. ৪৩ টাকা ২ জিবি ৩ দিন মেয়াদ
  5. ১০০ টাকায় ৩ জিবি ৩০ দিন মেয়াদ
  6. ৩ জিবি ৫১ টাকা
  7. ২.৫ জিবি ৪৬ টাকা ৩ দিন
  8. ৩ জিবি ৯৭ টাকা ৩০ দিন
  9. ৫ জিবি ৮৮ টাকা ৭দিন
  10. ২৩ জিবি ইন্টারনেট ৩৭৭ টাকা ৩০ দিন মেয়াদ
  11. ৮ জিবি ১৯৩ টাকা ৩০ দিন মেয়াদ
  12. ১৬ জিবি ইন্টারনেট ২৮০ টাকা ৩০ দিন মেয়াদ

শেষ কথা

এই সিম টি সব সময় পাওয়া যায় না। তাই স্কিটো সিমের দাম ৩০০ থেকে ৪০০ টাকা হতে পারে। অনেক সময় আপনাকে ৫০০ টাকা দিয়েও এই সিম টি কিনতে হবে। আশা করছি আজকের পোস্ট থেকে স্কিটো সিমের দাম কত? কিভাবে সিম কিনতে পারবেন এগুলো জানতে পেরেছেন এবং স্কিটো সিমের অফার এবং স্কিটো 4G সিমের দাম দেখে নিয়েছেন। এই রকম আরও দাম সম্পর্কিত পোস্ট পেতে এই ওয়েবসাইটের সাথেই থাকবেন। প্রতিনিয়ত দাম সম্পর্কিত আপডেট তথ্য এই ওয়েবসাইটে শেয়ার করে থাকি। পোস্ট টি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

আরও দেখুনঃ

টেলিটক সিমের দাম কত? টেলিটক 4G সিমের আজকের দাম ২০২৪

ফ্লেক্সিলোড সিমের দাম কত? ফ্লেক্সিলোড ব্যবসা করার নিয়ম

রবি সিমের দাম কত? রবি 4G সিমের আজকের দাম ২০২৪

বাংলালিংক সিমের দাম কত? বাংলালিংক নতুন 4G সিমের দাম

গ্রামীন সিমের দাম কত? গ্রামীণ নতুন 4G সিমের আজকের দাম ২০২৪

এয়ারটেল সিমের দাম কত? নতুন 4G সিমের আজকের দাম

About Foysal Ahmed

আমি মোঃ ফয়সাল আহমেদ। দীর্ঘদিন যাবত আমি অনলাইন কাজের সাথে জড়িত। আজকের দাম কত সাইটে আমি আমাদের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় সকল প্রকার পণ্যের দাম নিয়ে আলোচনা করে থাকি। আশা করি আমাদের সাইট থেকে প্রায় সকল ধরনের জিনিসের দাম সম্পর্কে অবগত হতে পারবেন।

View all posts by Foysal Ahmed →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *