আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম ২০২৪

সাবমারসিবল পাম্প হলো এমন একটি পাম্প যা দিয়ে মাটির গভির থেকে খুব সহজে পানি উত্তোলন করা হয়। এবং অনেক উচুতে পানি উত্তোলন করা সম্ভব। এই সাবমারসিবল পাম্প বিদ্যুৎ দ্বারা পরিচালিত হয়। যেটা বিভিন্ন পাম্পের থেকে অনেক বেশি আধুনিক এবং ব্যবহারকারীদের জন্য অনেক সুবিধাজনক। দেশে বিভিন্ন ধরনের পাম্প পাওয়া যায়। যেমন ওয়াটার পাম্প, সাবমারসিবল ওয়াটার পাম্প, মিনি ওয়াটার পাম্প। এছাড়াও এই ওয়াটার পাম্প গুলো বিভিন্ন কোম্পানি দ্বারা তৈরিকৃত বাজারে পাওয়া যায়। এর মধ্যে অন্যতম হিসেবে রয়েছে আর এফ এল কোম্পানি।

যে কোম্পানি অনেক ভালো মানের পণ্য বাজারজাত করতে সক্ষম। তাই আজকে আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প নিয়ে আলোচনা করবো। পাশাপাশি আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম ২০২৪ কত তা জানানো হবে এই পোষ্টের মাধ্যমে। তাই আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্পের সঠিক দাম জানতে সম্পূর্ণ পোস্ট পড়ুন।

আর এফ এল  সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম

আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প বিদ্যুৎ যারা পরিচালিত হয়। যেটা পূর্বেয় ন্যায়  পানি উত্তোলন অনেক সহজ।  কিছু কিছু ওয়াটার পাম্প পেট্রোল এবং ডিজেল দ্বারা পানি উত্তোলন করা হয়। বাংলাদেশে বিভিন্ন ধরনের ওয়াটার পাম্প পাওয়া যায়। তার মধ্যে আর এফ এল ওয়াটার পাম্প অনেক বেশি ভালো এবং উন্নত। এই আর এফ এল সাবমারসিবল পাম্প দিয়ে খুব সহজে পানি উত্তোলন করতে পারবেন। এবং এটির অনেক সুবিধা রয়েছে অন্যান্য ওয়াটার পাম্প থেকে। এটি ব্যবহারের সময় শব্দ কম হয়। বিদ্যুৎ সাশ্রয়ী, দীঘস্থায়ী এবং  মজবুত হয়ে থাকে। তারপর কোনো রকম সমস্যা হলেও খুব সহজেই ঠিক করিয়ে নেওয়া যায়। খু্ব সহজেই স্থাপন করা যায়।  তাই নিঃসন্দেহে এই আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প কিনে নিতে পারেন।  অতপর সাবমারসিবল পাম্পের দাম কত ২০২৪, জেনে নিন এই পোষ্ট থেকে।

সাবমারসিবল পাম্পের দাম কত ২০২৪

আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প বিভিন্ন দামে৷ বিভিন্ন সাইজে পাওয়া যায়। ছোট সাবমারসিবল পাম্প,বড় সাবমারসিবল পাম্প বাজারে সুলভ মূল্যে পাওয়া যায়। আপনাদের জানাবো এই সাবমারসিবল পাম্পের দাম কত। তবে আপনাদের জানিয়ে রাখি, এই সাবমারসিবল পাম্প গুলোর দাম অন্যান্য পাম্পের থেকে একটু বেশি হয়। কেননা এর ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষ যেমন ব্যবহার করছে,পাশাপাশি বাংলাদেশ সরকার ও বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কাজে এই সাবমারসিবল পাম্প ব্যবহার করে আসছে। যদি আপনি চান ৯০০০ টাকার দিয়ে একটি আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প কিনতে পারবেন। আবার যদি চান আপনি ৩০,০০০ হাজার টাকা দিয়েও একটি সাবমারসিবল ওয়াটার পাম্প কিনতে পারবেন।

এই আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প গুলো বিভিন্ন পাওয়ারের এবং বিভিন্ন মডেলের  হয়ে থাকে,তাই এর দাম ভিন্ন হয়।  নিম্নে আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম কিছু তালিকা আকারে দেওয়া হলো..

মিনি ওয়াটার পাম্পের দাম

আজকাল মিনি সাবমারসিবল ওয়াটার পাম্প গুলোও অনেক বেশি ব্যবহার হচ্ছে। ছোট খাটো কাজে এই মিনি সাবমারসিবল ওয়াটার পাম্প গুলো বেশি ব্যবহার হয়। এই মিনি ওয়াটার পাম্প গুলো দামে একটু কম হওয়ায় অনেকেই কিনতে পারে। টুকটাক কাজ করার জন্য এই মিনি সাবমারসিবল ওয়াটার পাম্প গুলো অনেক বেশি জনপ্রিয়। যেমন মোটরসাইকেল পরিষ্কার করার জন্য এই পাম্প অধিক উত্তম এবং দাম ও তুলনামূলক ভাবে অনেক কম। ৫০০ টাকা থেকে ১২০০ টাকার মধ্যেই কিনতে পারবেন মোটরসাইকেল পরিষ্কার করার ওয়াটার পাম্প। আবার গাছে পানি দেওয়া,বাগানে পানি দেওয়া ইত্যাদি  কাজের জন্য এই মিনি  ওয়াটার পাম্প ব্যবহার করা যাবে।  নিম্নে আর এফ এল মিনি সাবমারসিবল ওয়াটার পাম্প এর  দাম ২০২৪ সহ কিছু ওয়াটার পাম্প  তালিকা আকারে দেওয়া হলো..

গাজী সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম ২০২৪

বাংলাদেশে গাজী কোম্পানির পণগুলো অনেক বেশি জনপ্রিয়। বাংলাদেশের মানুষ গাজী কোম্পানির অনেক পণ্য ব্যবহার করে থাকে। এই গাজী কোম্পানির পণ্যগুলো গুনে  মানে এবং দামে অনেক ভালো। গাজী কোম্পানি বিভিন্ন পণ্যের পাশাপাশি ওয়াটার পাম্প ও উৎপাদন করে থাকে। আর এই  ওয়াটার পাম্পগুলো মানুষের চাহিদা অনুযায়ী তা বাজারজাত করা হয়ে থাকে। এ ওয়াটার পাম্প গুলো বিভিন্ন মডেলের এবং বিভিন্ন দামে বাজারে পাওয়া যায়। যেমন এই মডেলের (WP3SFM 2.5/ 8-0.33) গাজী সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম ৮০০০ টাকার উপরে।  অতপর  গাজী সাবমারসিবল ওয়াটার পাম্প গুলোর মূল্য তালিকা নিম্নে  দেওয়া হলো..

বাংলাদেশের সেরা ওয়াটার পাম্প কোনটি

আমাদের বাংলাদেশে বিভিন্ন ধরনের সাবমারসিবল ওয়াটার পাম্প পাওয়া যায়। বিভিন্ন ধরণ বলতে বিভিন্ন কোম্পানির এই সাবমারসিবল ওয়াটার পাম্প পাওয়া যায়। এখন এই সাবমারসিবল ওয়াটার পাম্প ব্যবহারের জন্য বাংলাদেশে কোন কোম্পানিটি সবথেকে জনপ্রিয়। তা আপনাদের জানিয়ে দিব।

যেমন বিভিন্ন কোম্পানিগুলো হচ্ছে, আর এফ এল, গাজী, MAEQUIS ইত্যাদি কোম্পানি। এই কোম্পানিগুলো বাংলাদেশের  এক একটি ব্র্যান্ড। আর সবচেয়ে সেরা ওয়াটার পাম্প উৎপাদন করে থাকে আরএফএল। এই আর এফ এল ব্র্যান্ড দ্বারা উৎপাদিত ওয়াটার পাম্প গুলো অনেক বেশি জনপ্রিয়। 

শেষ কথা

এই সাবমারসিবল ওয়াটার পাম্প গুলো বর্তমানে অনেক বেশি ব্যবহার হচ্ছে।  এই ওয়াটার পাম্পগুলোর দাম প্রতিনিয়ত  বেরে যাচ্ছে। আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প গুলো একটু ভলো মানের হয়ে থাকে। উপরের আলোচনায়, আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম ২০২৪, নিয়ে আলোচনা করা হয়েছে। এ পাম্প গুলোর ছবিসহ সঠিক মূল্য তুলে ধরা হয়েছে। আশা করি এই ওয়াটার পাম্প গুলোর সঠিক  দাম জানতে পারবেন। ধন্যবাদ

আরও দেখুনঃ

আরএফএল ওয়াটার পাম্প দাম। ১ ঘোড়া ওয়াটার পাম্পের দাম কত?

গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত? গাজী পাম্প এর দাম ২০২৪

About Foysal Ahmed

আমি মোঃ ফয়সাল আহমেদ। দীর্ঘদিন যাবত আমি অনলাইন কাজের সাথে জড়িত। আজকের দাম কত সাইটে আমি আমাদের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় সকল প্রকার পণ্যের দাম নিয়ে আলোচনা করে থাকি। আশা করি আমাদের সাইট থেকে প্রায় সকল ধরনের জিনিসের দাম সম্পর্কে অবগত হতে পারবেন।

View all posts by Foysal Ahmed →

One Comment on “আর এফ এল সাবমারসিবল ওয়াটার পাম্প এর দাম ২০২৪”

  1. একটা 2 Hp সার্বমাসিবুল পাম্প জেনেরেটর চালানো জাবে আর কত টাকা লাগবে,,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *