ভায়াগ্রা ট্যাবলেট এর দাম কত

আপনার যদি সহবাস করার উত্তেজনা অনেকটাই কম থাকে এবং ইরেক্টাইল ডিসফাংশন এর মত সমস্যা থাকে তাহলে আপনার জন্য ভায়াগ্রা ট্যাবলেট হতে পারে অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই ট্যাবলেট গুলো সাধারণ ক্ষেত্রে মিলন স্থায়ী করার উদ্দেশ্যে ব্যবহার করা হয়।

তবে এই ভায়াগ্রা ট্যাবলেট গুলো অনলাইনে অথবা বিভিন্ন ফার্মেসির দোকানে খুব স্বল্পমূল্যে পাওয়া যায়।তবে অবশ্যই এসব ট্যাবলেট গুলো একজন ডাক্তারের পরামর্শ অনুযায়ী গ্রহণ করা উচিত। বিশেষ করে যাদের কোন ধরনের মিলনের ক্ষেত্রে সমস্যা নেই। তাদের অবশ্যই এসব ওষুধ গ্রহণ না করাই উত্তম।

অতএব ছেলে এবং মেয়ে উভয়ের ক্ষেত্রে যদি মিলনের চাহিদার প্রতি যদি অনীহা থাকে। এবং মিলনকাল ৩০ থেকে ৪০ মিনিট পর্যন্ত স্থায়ী করতে চান। তাহলে উভয়েই এই ট্যাবলেট গ্রহণ করতে পারেন। তাই ভায়াগ্রা ট্যাবলেট এর দাম কত এই পোস্ট থেকে বিস্তারিত জানুন।

ভায়াগ্রা ট্যাবলেট এর দাম কত

বাংলাদেশের বেশিরভাগই এ সকল ট্যাবলেট গুলো ডুবলিকেট পাওয়া যায়। তবে আসল ওষুধগুলোর দাম একটু বেশি হয়ে থাকে। কিন্তু বাংলাদেশের ২০০ থেকে ৩০০ টাকার মধ্যে পুরো একটি পাতা ক্রয় করতে পারবেন। প্রতি পাতায় ১০ টি অথবা ২০টি করে ট্যাবলেট থাকবে। অর্থাৎ একটু কম মানের ভায়াগ্রা ট্যাবলেট গুলোর মূল্য ১৫০ থেকে ২০০ টাকা। এছাড়া ৩০০ টাকায় পুরে একটি বক্স পাওয়া যায়।

আবার ৫০০ থেকে ৮০০ টাকা দিয়ে এই ভায়াগ্রা ট্যাবলেট খুব সহজে পাওয়া যায়। তবে পাঁচ মিলিগ্রাম ভায়াগ্রা ট্যাবলেটের দাম ১০০ থেকে ১২০ টাকা। ১০ মিলিগ্রাম ভায়াগ্রা ট্যাবলেটের দাম ২০০ থেকে ২২০ টাকা। এবং ২০ মিলিগ্রামের দাম ৩০০ টাকা। অর্থাৎ প্রত্যেকটি ট্যাবলেটের আলাদা প্যাকেট আকারে পাওয়া যায়। আরো বিস্তারিত জানতে নিচে প্রবেশ করুন।

ভায়াগ্রা ট্যাবলেট এর নাম ও দাম ২০২৪

নিচে উল্লেখিত ঔষধ গুলো একমাত্র তাদের জন্যই ডাক্তার আর পরামর্শ করে থাকেন। যাদের ইরেক্টাইল ডিসফাংশন এর মত সমস্যা রয়েছে। এমনকি যেসব মেয়ে এবং ছেলেদের মধ্যে মিলনে অনীহা দেখা দেয় তাদের জন্য ব্যবহারের পরামর্শ দিয়ে থাকেন।

এছাড়াও আপনার গোপনাঙ্গ শক্ত, খাড়া লিঙ্গ অর্জন এবং বজায় রাখতে ভায়াগ্রা ট্যাবলেট খেতে পারেন। তবে অবশ্যই এ সকল ওষুধের সঠিক দাম জেনে ক্রয় করা উচিত। কেননা বিভিন্ন জায়গায় আপনার কাছ থেকে ভিন্ন ভিন্ন দাম চাইতে পারে। তাই সঠিক দাম জেনে এসব ট্যাবলেট গুলো ক্রয় করুন।

  • Viagra 100
  • ভায়াগ্রা ৫০ এম জি ট্যাবলেট
  • টাডালাফিল
  • ভারডানাফিল
  • সিলডেনাফিল

এই সকল ভায়াগ্রা ট্যাবলেট গুলোর দাম সর্বনিম্ন ২০০ টাকা হয়। এবং ৩০০ টাকা ৫০০ টাকা এছাড়াও ৮০০ টাকার মধ্যে এই ভায়াগ্রা ট্যাবলেট গুলো বক্স আকারে পাওয়া যায়। তবে বাইরের দেশের এই ভায়াগ্রা ট্যাবলেট গুলোর সঠিক মূল্য ১৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত।

ভায়াগ্রা বাংলাদেশের কোথায় পাওয়া যায়

আপনার আশেপাশের যে কোন ফার্মেসির দোকান থেকে খুব সহজে এই ভায়াগ্রা ট্যাবলেট গুলো সংগ্রহ করতে পারবেন। তবে অবশ্যই ডাক্তারের সাথে পরামর্শ নিয়ে ওষুধটি গ্রহণ করুন। তবে সচরাচর বিভিন্ন অনলাইন প্লাটফর্মে খুব সহজেই এই ওষুধগুলোর নাম এবং দাম জেনে নেওয়া যায়। অর্থাৎ বাংলাদেশের যেকোনো  ফার্মেসির দোকানে এবং অনলাইনে খুব সহজেই এই ওষুধগুলো পাওয়া যায়।

মিস মি ট্যাবলেট এর দাম কত

এই মিসমি ট্যাবলেট হচ্ছে সাধারণত মেয়েদের। ছেলে এবং মেয়ে উভয়ের জন্য এই একই ক্যাটাগরির বিভিন্ন ওষুধ তৈরি করা হয়েছে। অর্থাৎ যে সকল মেয়েদের মিলন করার ইচ্ছা তৈরি হয় না। তারা বিশেষ নিয়মে এই ওষুধ গ্রহণ করলে ভালো ফল পাওয়া যায়।

এক কথায় মেয়েদের মিলন করার ইচ্ছা জাগানোর আদর্শ ট্যাবলেট হচ্ছে মিস মি ট্যাবলেট। তবে অনলাইনে অর্ডার করার জন্য বিভিন্ন পেজ দেখতে পারবেন। তবে সেখানে আসল মূল্যের থেকে একটু বেশি দামে বিক্রি করার চেষ্টা করে থাকেন।

তবে যদি কোন ফার্মেসির দোকান থেকে সংগ্রহ করতে চান এক্ষেত্রে সকল ট্যাবলেটের দাম কিছুটা কম হতে পারে। অর্থাৎ ১৮০ থেকে ২৩০ টাকার মধ্যে প্রতি ট্যাবলেটের মূল্য হবে। এবং ৫০০ টাকা দিয়েও মিস মি বক্সে পেয়ে যাবেন। এছাড়া কিছু কিছু পুরো বক্সের মূল্য আর ১৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত। 

শেষ কথা

আজকের এই আলোচনা প্রায়-পুরুষের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাদের সম্পূর্ণ চেষ্টা করেছি ভায়াগ্রা ট্যাবলেট এর দাম কত সঠিক ভাবে জানিয়ে দেওয়ার জন্য। যদি এই পোস্ট আপনার কাছে উপকৃত মনে হয় তাহলে সঠিক দাম জানানোর উদ্দেশ্যে আপনার আশেপাশের ব্যক্তিদের কে শেয়ার করে দিন। ধন্যবাদ

About Foysal Ahmed

আমি মোঃ ফয়সাল আহমেদ। দীর্ঘদিন যাবত আমি অনলাইন কাজের সাথে জড়িত। আজকের দাম কত সাইটে আমি আমাদের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় সকল প্রকার পণ্যের দাম নিয়ে আলোচনা করে থাকি। আশা করি আমাদের সাইট থেকে প্রায় সকল ধরনের জিনিসের দাম সম্পর্কে অবগত হতে পারবেন।

View all posts by Foysal Ahmed →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *