জয়া স্যানিটারি ন্যাপকিন দাম ২০২৪

স্যানিটারি ন্যাপকিন, স্যানিটারি প্যাড, ম্যাক্সি প্যাড ইত্যাদি ঋতুমতী অবস্থায় নারীদের ব্যবহৃত বিশোষক বস্তু। এ সকল প্যাড অথবা বিভিন্ন ধরনের স্যানিটারি ন্যাপকিন প্যাড বাজারে পাওয়া যায়। ব্যবহারের সুবিধা অনুযায়ী অনেকেই ভিন্ন ভিন্ন ধরনের কোম্পানির এই পণ্য ক্রয় করে থাকে। তবে অনেকের ব্যবহারের তথ্যের ভিত্তিতে জানা যায়, বিভিন্ন স্যানিটারি ন্যাপকিন এর মধ্য থেকে জয়া স্যানিটারি ন্যাপকিন অনেক বেশি ভালো এবং কম্ফোর্টেবল।

অর্থাৎ ৫০ টাকা থেকে প্রায় ১০০ টাকার মধ্যে জয়া স্যানিটারি ন্যাপকিন খুব সহজে আপনার আশেপাশের যে কোন দোকান থেকে সংগ্রহ করতে পারবেন। এছাড়াও অনলাইন প্ল্যাটফর্মে খুব স্বল্পমূল্যে এই পণ্যটি ক্রয় করা যায়। অতএব এ পোস্ট থেকে জয়া স্যানিটারি ন্যাপকিন দাম কত তা একদম সঠিক জেনে নিন।

জয়া স্যানিটারি ন্যাপকিন দাম

এই জয়া স্যানিটারি ন্যাপকিনের স্মার্ট চ্যানেল অনাকাঙ্ক্ষিত লিকেজ খুব সহজে প্রতিরোধ করে। তাই আপনি যদি জয়া প্যাড ব্যবহার করেন তাহলে আপনার পিরিয়ড নিয়ে কোন রকম দুশ্চিন্তা করতে হবে না। ব্যবহারে অনেক বেশি কমফোর্টেবল। বাজারে ৬০ টাকা থেকে শুরু করে ১০০ টাকা এবং ১২০ টাকা মধ্যে বিভিন্ন প্যাকেজের এই জয়া স্যানিটারি ন্যাপকিন পাওয়া যায়।

এছাড়াও জয়ার ৩২০ মিমি লম্বা প্যাড দেয় ফ্রন্ট ও ব্যাক লিকেজের বিরুদ্ধে সুরক্ষা। তবে আপনি বাজারে বিভিন্ন ধরনের জয়া প্যাড পেয়ে যাবেন। এর মধ্যে খুব সহজে এই উইংস রেগুলার জয়া প্যাড, আল্ট্রা কমফোর্ট উইংস, অল নাইট উইংস, রেগুলার ফ্লো আরো ইত্যাদি ইত্যাদি। তবে এইসব ক্যাটাগরি অনুযায়ী দামের একটু পার্থক্য হয়। অতএব একটু নিচে প্রবেশ করে বিস্তারিত দাম সম্পর্কে জানুন।

জয়া স্যানিটারী ন্যাপকিন বেল্ট সিস্টেম দাম কত ২০২৪

বেল্ট সিস্টেম জয়া প্যাড এর দাম সর্বনিম্ন ৬০ টাকা দিয়ে ক্রয় করতে পারবেন। এবং তিনটি প্যাকেট কিনতে পারবেন ১৭০ থেকে ১৯০ টাকা দিয়ে। আর প্রতি প্যাকেটে ৮টি করে পিস জয়া প্যাড থাকে। এবং বেল্ট সিস্টেম ১৫ পিসের দাম ১০০ থেকে ১১৫ টাকা।

এবং জয়া স্যানিটারী ন্যাপকিন বেল্ট সিস্টেম ৫টি জয়া প্যাড রেগুলার ফ্লো এর দাম ৭০ থেকে ৭৫ টাকা। এছাড়াও জয়া প্যাড উইংস রেগুলার ফ্লো ৮ প্যাডের মূল্য ৯৫ থেকে ৯৮ টাকা। অর্থাৎ ৮ টি বেল্ট সিস্টেম জয়া প্যাড এর দাম ৫৫ টাকা থেকে ৯৮ টাকা।

জয়া প্যাড প্রাইস ইন বাংলাদেশ ২০২৪

উপরে উল্লেখিত ইতিমধ্যে বিভিন্ন জয়া স্যানিটারী ন্যাপকিন এর মূল্য সম্পর্কে আলোচনা করা হয়েছে।  যেগুলো জয়া প্যাডের প্রত্যেকটি পণ্য বাংলাদেশ খুব সহজেই পাওয়া যায়। এবং এই পন্যটির বাংলাদেশের মেয়েরা ব্যবহার করতে অনেক বেশি কম্ফোর্টেবল বোধ করেন। অতএব বাংলাদেশের সঠিক মূল্য অনুযায়ী নিচের তালিকা লক্ষ্য করুন।

  • জয়া স্যানিটারি প্যাড ৮ পিসের এর দাম সর্বনিম্ন ৫৫ থেকে ৬০ টাকা।
  • স্যানিটারি ন্যাপকিন আলট্রা কমফোর্ট ৮ পিস এর একটি প্যাকেটের দাম ৯৫ টাকা।
  • রেগুলার ফ্লো এর দাম ৭০ থেকে ৭৫ টাকা।
  • জয়া প্যাড উইংস রেগুলার ফ্লো ৮ প্যাডের মূল্য ৯৫ থেকে ৯৮ টাকা।
  • ৮ টি বেল্ট সিস্টেম জয়া প্যাড এর দাম ৫৫ টাকা থেকে ৯৮ টাকা।

শেষ কথা

আশা করতেছি ইতিমধ্যে আপনারা এই পোস্ট থেকে জয়া স্যানিটারি ন্যাপকিন দাম কত তা সম্পূর্ণ জানতে পেরেছেন। মেয়েদের জন্য এই প্রয়োজনীয় পণ্যটি খুব অল্প দামে বাজারে পাওয়া যায়। অনেক মেয়ে রয়েছেন যারা এই জয়া স্যানিটারি ন্যাপকিন দোকান থেকে কিনতে অনেকটা লজ্জাবোধ করে থাকেন। তাই আপনি চাইলে বিভিন্ন অনলাইন প্লাটফর্ম থেকে খুব সহজে ক্রয় করতে পারেন। এই পোস্ট আপনার কাছে উপকৃত মনে হলে অবশ্যই আমাদের মাঝে শেয়ার করবেন। ধন্যবাদ

About Foysal Ahmed

আমি মোঃ ফয়সাল আহমেদ। দীর্ঘদিন যাবত আমি অনলাইন কাজের সাথে জড়িত। আজকের দাম কত সাইটে আমি আমাদের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় সকল প্রকার পণ্যের দাম নিয়ে আলোচনা করে থাকি। আশা করি আমাদের সাইট থেকে প্রায় সকল ধরনের জিনিসের দাম সম্পর্কে অবগত হতে পারবেন।

View all posts by Foysal Ahmed →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *