চাকা জুতা দাম কত ২০২৪

অবসর টাইমে স্কেটিং করতে অনেকে খুব বেশি পছন্দ করে। বিভিন্ন পার্কে ঘুরার ছলে এই স্কেটিং অনেকেই করে থাকে। জীবনের গুরুত্বপূর্ণ সময়ের একটি অংশকে আনন্দদায়ক করার জন্যে কম বেশি সকলে স্কেটিং করে থাকে। আর স্কেটিং করার জন্য চাকা জুতা অপরিহার্য। আর এই চাকা জুতা নিয়ে অনেকের আগ্রহের যেন শেষ নেই। ছোট বড় অনেকে অনলাইনে এই জুতা নিয়ে অনুসন্ধান করে থাকেন।

জুতার দাম সম্পর্কে অনেকেই জানতে চান। শুধুমাত্র তাদের জন্য এই চাকা জুতা দাম কত ২০২৪ নিয়ে আমরা এই পোস্ট উপস্থাপন করেছি। যারা ইতিমধ্যে চাকা জুতা ক্রয় করবেন ভাবছেন এবং দাম সম্পর্কে জানতে চাচ্ছেন। তারা অবশ্যই এ পোস্ট সম্পন্ন পড়ে নেবেন।

চাকা জুতা দাম কত

এই চাকা জুতা নিয়ে অনেকের আগ্রহ এবং অনেকের এ চাকা জুতা নিয়ে কোন ধারণা নেই। বিশেষ করে এর দাম সম্পর্কেও অনেকেই কিছুই জানেন না। তবে বাংলাদেশের অনেকেই এই চাকা জুতা কিনতে আগ্রহী। চাকা জুতার সঠিক দাম না জানা এবং এ চাকা জুতা সম্পর্কে কোন ধারণা না থাকায় সাধারণ জনগণ ভালো মানের কোন চাকা জুতা কিনতে পারেন না। আপনি যদি আগে থেকেই এ চাকা জুতার দাম সম্পর্কে জেনে থাকেন তাহলে আপনার চাকা জুতা ক্রয় করা অনেকটা সহজ হবে।

আর বাংলাদেশে চাকা জুতার বিভিন্ন ব্র্যান্ড পেয়ে যাবেন। বাংলাদেশের ব্রান্ডসহ নামিদামি বিশ্বের অন্যান্য ব্র্যান্ডের ভালো মানের চাকা  জুতা পেয়ে যাবেন। তবে সাধারণত এই চাকা জুতা গুলো কম টাকা থেকে শুরু করে অনেক বেশি টাকা দিয়ে কিনতে পারবেন। আর এই চাকা জুতোগুলোর বিভিন্ন প্রকার হয়ে থাকে, বাংলাদেশ আপনি দুই ধরনের চাকা জুতা পেয়ে যাবেন তা হচ্ছে 

  • ইনলাইন রোলার স্কেটিং
  • চার চাকা বিশিষ্ট চাকা জুতা

ইনলাইন রোলার স্কেট সুজ লাল এবং সাদা কালার, পায়ের সাইজ ৩৬ থেকে ৩৮ একজোড়া জুতার দাম অনলাইনে অর্থাৎ দারাজে ২৪৫০ টাকা। আর এই জুতা যদি আপনার আশেপাশের এলাকার নিকটস্থ দোকান থেকে ক্রয় করতে চান তাহলে এই জুতার দাম ২ হাজার থেকে ২২৫০ টাকা দিয়ে কিনতে পারবেন।

রোলার স্কেটিং এর দাম কত

ইনলাইন রোলার স্কেট সবুজ,লাল, নীল এবং সাইজ অনুযায়ী এই জুতার দাম নির্ধারণ করা হয়ে থাকে। আপনি যদি চাকা জুতা কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই রং এবং সাইজ নির্বাচন করতে হবে। যেমন আপনার পায়ের মাপ যদি ৩৬ থেকে ৩৮ হয়ে থাকে তাহলে এর মূল্য ২০০০-২৫০০ টাকা। আর যদি আপনি অনলাইনে মাধ্যমে দারাজে কিনতে চান তাহলে সর্বনিম্ন ২৪৫০ টাকা দিয়ে এক জোড়া চাকা জুতা কিনতে পারবেন। রোলার স্কেট জুতা ইনলাইন (কালো এবং ধূসর)

  • পায়ের মাপ: ৩৫ থেকে ৩৯
  • অনলাইন মূল্য: ২৫০০ টাকা
  • ইনলাইন স্কেট জুতা নিয়মিত

ছেলেদের চাকা জুতার দাম কত

বাংলাদেশেও পুরো বিশ্বে এই রোলার স্কেটিং করে থাকে। পূর্বে বিশ্বের অন্যান্য দেশগুলোতে রোলার স্কেটিং ছেলেমেয়েরা সব থেকে বেশি করতো। কিন্তু বর্তমানে বাংলাদেশে এর রোলার স্কেটিং লক্ষ্য করা যায়। বিশেষ করে বাংলাদেশের শহরগুলিতে রোলার স্কেটিং বেশি করতে দেখা যায়। বিশেষ করে এই রোলার স্কেটিং  ছেলেরা বেশি করে থাকে। ছোট শিশুরা থেকে শুরু করে যুবক বয়সী ছেলেরাও স্কেটিং করে থাকে। অতএব যারা এই চাকা জুতার দাম সম্পর্কে অনলাইনে জানতে চাচ্ছেন তারা অবশ্যই এই পোস্ট সম্পন্ন পড়বেন।

যেমন ইনলাইন স্কেটিং জুতা নীল কালারের পায়ের মাপ ৩৯ থেকে ৪৩ হলে চাকা জুতার দাম ২৭৫৫ টাকা। তারপর ৩৯ থেকে ৪২ পায়ের মাপ যাদের তাদের জন্য চাকা জুতার দাম ২৪৯৯ টাকা। কালো কালারের জুতা ৩৪ থেকে ৩৮ এবং ৩৮ থেকে ৪২) দাম ২৯৫০ টাকা। আর অবশ্যই আপনার পায়ের মাপ অনুযায়ী কিন্তু তা ক্রয় করবেন।  কেননা এসব টাকা পায়ে ফিট না হলে পরিধান  করে থাকা অনেক মুশকিল। তবে অনলাইনে থেকে এই সব জুতা না ক্রয় করে আপনার নিকটস্থ দোকান থেকে জুতা ক্রয় করে নিন।

  • PW-125F এই মডেলের রোলার স্কেটিং এবং সাইট হচ্ছে ৩৮ থেকে ৪২। এবং এই চাকা জুতা বাজারে ৩৫০০ টাকা দিয়ে পেয়ে যাবেন। 

ছোটদের চাকা জুতার দাম কত

১৫ থেকে ২০ বছরের কিশোররা এই চাকা জুতা নিয়ে স্কেটিং করে থাকে। তাই বিভিন্ন দোকানেতে কিশোরদের চাকা জুতা কেনার আগ্রহ বেশি লক্ষ্য করা যায়। এছাড়াও অনলাইনে অনেকেই এই চাকা জুতা অর্ডার করে থাকে।  বড় বড় অফিসিয়াল ওয়েবসাইট যেমন দারাজ, ওখান থেকে আপনি খুব সহজে এবং ভালো মানের চাকা জুতা ক্রয় করতে পারবেন। 

ছোট কিশোরদের পায়ের জুতো সাধারণত  ৩৫ থেকে ৪০ সাইজ হয়ে থাকে। আর ছোটদের এসব সাইজের টাকা জুতার মূল্য সাবনামূল্য ২০০০ থেকে ২৫০০ টাকা হয়ে থাকে। দোকানে গিয়ে কালার এবং সাইজ ভালোভাবে দেখে তারপর জুতা ক্রয় করুন।

  • পায়ের মাপ: 36 থেকে 38
  • অনলাইন মূল্য (দারাজ): 2,450 টাকা
  • বাজার মূল্য পরিসীমা: 2,000 টাকা থেকে 2,200 টাকা
  • পায়ের মাপ: 39 থেকে 43
  • মূল্য: 2,695 টাকা

চাকা জুতা কোথায় পাওয়া যায়

বর্তমানে যে কোন মালামাল ও পণ্য ক্রয় করা অনেক সহজ। আপনি চাইলে ঘরে বসেই অনলাইনে এসব পণ্য খুব সহজেই কিনে নিতে পারেন। শুধুমাত্র একটি স্মার্টফোন এবং কম্পিউটার হলেই অনলাইন ব্রাউজ করে এসব যে কোন পণ্য ক্রয় করতে পারবেন। যেমন আপনি যদি অনলাইনে দারাজ এর মাধ্যমে এসব কিতা কিনতে চান তাহলে অনেকটাই স্বল্প মূল্যে এবং খুব সহজেই এই চাকা জুতা কিনতে পারবেন। অনলাইন মাধ্যমে যেমন বিডিস্টল, দারাজ ইত্যাদি অনলাইন প্লাটফর্ম। এছাড়াও আপনি চাকা জুতা শহরের যে কোন দোকানে গিয়ে পেয়ে থাকবেন।

শেষ কথা

চাকা জুতা দাম কত নিয়ে লিখিত সম্পূর্ণ এবং বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর বাংলাদেশের বিভিন্ন মডেলের বিভিন্ন কালার এবং বিভিন্ন সাইজের জুতা খুব সহজে পাওয়া সম্ভব। তাই সব তুলে না ধরতে পারলেও কিছু জুতার মডেল এবং মূল্য উল্লেখ করেছি। যেগুলো সচরাচর ব্যবহার করা হয়ে থাকে। আর অবশ্যই জুতা ক্রয় করার সময় নিজে গিয়ে পায়ে ফিট করে তারপর জুতা ক্রয় করুন। তা না হলে পরবর্তীতে স্কেটিং করার সময় আপনার পায়ে ব্যথাসহ নানারকম অনেক সমস্যা হতে পারে। অতএব এই পোস্ট অন্যান্য ব্যক্তিদের শেয়ার করে চাকা জুতার দাম জানিয়ে দিন। ধন্যবাদ

About Foysal Ahmed

আমি মোঃ ফয়সাল আহমেদ। দীর্ঘদিন যাবত আমি অনলাইন কাজের সাথে জড়িত। আজকের দাম কত সাইটে আমি আমাদের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় সকল প্রকার পণ্যের দাম নিয়ে আলোচনা করে থাকি। আশা করি আমাদের সাইট থেকে প্রায় সকল ধরনের জিনিসের দাম সম্পর্কে অবগত হতে পারবেন।

View all posts by Foysal Ahmed →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *